আজকের আইপিএল ম্যাচ, কোথায় , সময়, কার কার সঙ্গে খেলা | Today IPL Match, Venue, Time

  • Post author:
  • Post category:IPL
  • Post comments:0 Comments
You are currently viewing আজকের আইপিএল ম্যাচ, কোথায় , সময়, কার কার সঙ্গে খেলা | Today IPL Match, Venue, Time

Table of Contents

আজকের আইপিএল ম্যাচ, কোথায় , সময়, কার কার সঙ্গে খেলা | Today IPL Match, Venue, Time

আজকের আইপিএল ম্যাচ, কোথায় , সময়, কার কার সঙ্গে খেলা | Today IPL Match, Venue, Time

ipl 2022

 “IPL 202৩ মোবাইল এবং টিভিতে লাইভ দেখার সেরা ৭ টি অ্যাপ” আজকের নিবন্ধে আইপিএল ২০২৩ কিভাবে ফ্রি বা খুবই সামান্য টাকায় দেখতে পাবেন তা নিয়ে আলোচনা করব।   

২০২২ সালের আইপিএল এর দামামা আবার বেজে গেছে। এবং এই বছরের উত্তেজনা ইতিমধ্যে সার পৃথিবীতে সমস্ত ক্রিকেট  প্রেমি মানুষের মধ্যে শুরু হয়ে গেছে। যেখানে আমরা জানি ২০২১ সালে আইপিএল-এ ৮ টি দল খেলেছিল, এবারের আইপিএল ২০২২ সালে আরও দুটি নতুন দল অন্তর্ভুক্ত হয়েছে। আইপিএল ২০২৩-এ, মোট ১০টি দল খেলবে। IPL 2023 ম্যাচ শিডিউল (schedule) ও প্রকাশ হয়ে গেছে। IPL 2023 এর প্রাইজ মানি ও আগের থেকে অনেক বেশী হয়েছে। তাই এবারের IPL 2022 অনেক বেশী জমজমাট।

আপনি যদি মোবাইল বা ল্যাপটপ বা টিভিতে আপনার প্রিয় আইপিএল 2022 ম্যাচ লাইভ দেখতে চাইছেন তবে আনার জন্য আমি বেশ কয়েকটা অ্যাপ-এর তালিকা দিছি  যেখান থেকে  আপনি ফ্রি বা খুবই সস্তায় IPL 2022 লাইভ স্ট্রিমিং দেখতে পাবেন।

IPL 2022 মোবাইল এবং টিভিতে লাইভ দেখার সেরা ৭ টি ফ্রি অ্যাপ ((Top 8 Free Apps to Watch IPL 2022 Live on Mobile and TV  in Bengali)

IPL 2022 লাইভ স্ট্রিমিং দেখার জন্য অফিসিয়াল অ্যাপ গুলির একটি তালিকা দিচ্ছি। আপনি আইপিএল 2022   এছাড়াও আপনি এই অ্যাপের সাহায্যে অন্যান্য অনেক ক্রিকেট ম্যাচ লাইভ দেখতে পারেন।

আজকের আইপিএল ম্যাচ | Today IPL Match

আইপিএল ২০২২ প্রতিযোগিতায় প্রাইজ মানি জেনে নিন |

১। আইপিএল ২০২০ লাইভ দেখার ওয়েবসাইট (IPL 2020 live watch website in Bengali)

নিচের লাইভ টিভি অ্যাপগুলি আইপিএল 2022 লাইভ স্ট্রিমিং দেখাবে  বলে প্রচার করছে। তবে এগুলো কিন্তু IPL 2022 এর অফিসিয়াল অ্যাপ নয় । তবে গত IPL ও এরা বেশ কিছু দেশে লাইভ করেছে। এবছর ও মনে করা হচ্ছে বেশ কিছু দেশে এরা কাজ করবে।

  • CricTime
  • CricHD
  • CricFree
  • SmartCric
  • WebCric

এই সমস্ত ওয়েবসাইট গুলির  url সব সময় একই থাকে না। আপনি google.com থেকে find করে দেখতে পারেন।

আইপিএল 2022 Mega Auction প্লেয়ার লিস্ট জেনে নিন, কোন দলে কোন প্লেয়ার খেলছেন, দাম কত ?

2 Disney+ Hotstar  এর মাধ্যমে আইপিএল ২০২২ লাইভ ম্যাচ দেখুন।

Disney+ Hotstar –এ আপনি আইপিএল ২০২২ এর সমস্ত ম্যাচ দেখতে পারেন। এছাড়াও, আপনি কোনো প্যাকেজ সাবস্ক্রাইব না করেও সিনেমা দেখতে পারেন। তবে কেবলমাত্র ভারতের জন্য  ফ্রি প্যাকেজ আছে। অন্য দেশ থেকে দেখতে হলে আপনাকে সাবস্ক্রাইব করতে হবে।

ভিআইপি প্ল্যান

ভিআইপি প্ল্যান-এ আপনি লাইভ স্পোর্টস, নিউজ, শো, মুভি এবং হটস্টার স্পেসাল কন্টেন্ট দেখতে পারেন খুবই কম তাকার বার্ষিক সাবস্ক্রিপশনে।

প্রিমিয়াম প্ল্যান

প্রিমিয়াম প্ল্যান-এর সবচেয়ে বড় সুবিধা হল, এতে কোন বিজ্ঞাপন দেখানো হয় না। এবং একসঙ্গে 2টি স্ক্রিনে ভিডিও স্ট্রিম করতে পারেন। এছাড়া এক্সক্লুসিভ স্টার টিভি স্পেসাল কন্টেন্ট এবং HotStar প্রিমিয়াম সহ হলিউড মুভি উপভোগ করতে পারবেন।

Download লিঙ্ক –

Disney+Hotstar APK App  Google Play Store থেকে  আর Apple Store থেকে।

৩। Airtel Prepaid এর মাধ্যমে আইপিএল ২০২২ লাইভ ম্যাচ দেখুন

Airtel মোবাইল গ্রাহকরা শুধুমাত্র Airtel IPL 2022 তাদের মোবাইল ফোনে রিচারজ করে  IPL 2022 লাইভ দেখতে পারেন৷আপনি শুধুমাত্র ৪৯৯ INR টাকায় ১২ মাসের জন্য Disney+ Hotstar VIP দেখতে পাবেন৷ আপনি আপনার বাড়ির কাছের যেকোনো দোকান থেকে Airtel IPL প্যাক  নিতে পারেন বা অনলাইন ও নিতে পারেন। আপনার মোবাইল ফোনে AirtelTV অ্যাপ ডাউনলোড করে নিন।

আইপিএল ২০২২ সময়সূচী জেনে নিন

৩। JioTV এর মাধ্যমে আইপিএল ২০২২ লাইভ ম্যাচ দেখুন

হটস্টার, রিলায়েন্স জিওর সাথে পার্টনারশিপ  আছে। সাধারন লোকেদের আইপিএল ২০২২ লাইভ দেখার সুবিধার জন্য Jio প্রতি বছর খুবই কম খরচে Disney+ Hotstar  প্যাক ১ বছরের জন্য সাবস্ক্রিপশন অফার করে। আপনি আপনার মোবাইলে JioTV অ্যাপ ডাউনলোড করে আইপিএল ২০২২ দেখতে পারবেন।

তবে আপনার বাড়িতে বা অফিসে যদি Jio Fiber থাকে তবে আলাদা করে  Hotstar প্যাক নেওয়ার দরকার নেই৷ Reliance JioFiber প্ল্যানগুলিতে  বিনামূল্যের একটি ভিডিও স্ট্রিমিং-এর একটি ভিআইপি সাবস্ক্রিপশন দেয়।

৫। Vi Plans IPL এর মাধ্যমে আইপিএল ২০২২ লাইভ ম্যাচ দেখুন

আইপিএল ২০২০ বিনামূল্যে লাইভ দেখার জন্য Viবেশ কিছু প্ল্যান বার করেছে।

যেমন – ভোডাফোন ডিজনি+হটস্টার ভিআইপি অফার । আপনি Vi  ওয়েবসাইটে গিয়ে প্যান পছন্দ করতে পারেন।

৬। Tata Sky DTH এর মাধ্যমে আইপিএল ২০২২ লাইভ ম্যাচ দেখুন

আপনি যদি TATA Sky DTH কানেকশান নিয়ে থাকেন। তবে আপনি স্পোর্টস প্যাক সাবস্ক্রিপশনে HotStar সাবস্ক্রিপশন ছাড়াই IPL 2022 দেখতে পাবেন। ফ্রিতে আইপিএল ম্যাচ দেখার জন্য আপনার মোবাইল বা স্মার্ট টিভিতে TATA Sky অ্যাপটি ডাউনলোড করে নিন ও IPL 2022 ম্যাচগুলি দেখতে থাকুন। গুগল প্লেস্টোর  এবং অ্যাপল স্টোরে এটি পেয়ে যাবেন।

৭। YuppTV এর মাধ্যমে আইপিএল ২০২২ লাইভ ম্যাচ দেখুন

আপনি যদি আমেরিকা বা কানাডা তে থাকেন এবং আপনি আপনার মোবাইল লাইভ আইপিএল 2022 ম্যাচ দেখতে চান। তবে আপনি YuppTV মোবাইল অ্যাপটি আপনার মোবাইলে ইনস্টল করে নিন, এবং একটি সাবস্ক্রিপশন নিয়ে নিন। আপনি যেখানে যাবেন মোবাইলের মাধ্যমে লাইভ ক্রিকেট স্ট্রিমিং উপভোগ করতে পারেন।

Download Links:

৮। Willow TV এর মাধ্যমে আইপিএল ২০২২ লাইভ ম্যাচ দেখুন

Willow TV  এর মাধ্যমে আপনি লাইভ আইপিএল 2022 ম্যাচ দেখতে পারেন।  Willow TV  হল মার্কিন যুক্তরাষ্ট্র এবং কানাডার একটি প্রিমিয়ার ক্রিকেট সম্প্রচারকারী সংস্থা। Willow TV  HD মানের লাইভ ক্রিকেট streaming তৈরি করে এবং dth নেটওয়ার্কের মাধ্যমে সম্প্রচার করে। Willow TV  আইপিএল, ক্রিকেট দক্ষিণ আফ্রিকা, বাংলাদেশ ক্রিকেট বোর্ড, পাকিস্তান ক্রিকেট বোর্ড, জিম্বাবুয়ে ক্রিকেট, পাকিস্তান সুপার লিগ এবং অন্যান্যদের অফিসিয়াল Broadcast Partner । আপনি মোবাইলের এটি গুগল প্লেস্টোর  এবং অ্যাপল স্টোরে পেয়ে যাবেন।

IPL 2023 সালের আইপিএল কোথায় কোন ম্যাচ হবে তা জেনে নিন।

খুব তাড়াতাড়ি আর কিছু App এর কথা বলব যেখান থেকে আপনি খুব সহজেই IPL দেখতে পারবেন।

আজকের আইপিএল ম্যাচ, কোথায় , সময়, কার কার সঙ্গে খেলা | Today IPL Match, Venue, Time

FAQ

Q. IPL 2022 মোবাইল এবং টিভিতে লাইভ দেখা যায় কি করে ?

An.s IPL 2022 লাইভ দেখার জন্য অনেক ওয়েবসাইট ও এপ আছে। যেমন – Disney+ Hotstar ,Willow TV, JioTV

আজকের আইপিএল ম্যাচ, কোথায় , সময়, কার কার সঙ্গে খেলা

Ans. – “IPL 202৩ মোবাইল এবং টিভিতে লাইভ দেখার , এবং আপনি বেশ কিছু এপ এর মাধ্যমে ও দেখা যাবে। তবে প্রতিটি কক্ষন এবং কোথায় হবে জানার জন্য এই লেখাতে পেয়ে যাবেন

আরও পড়ুন –

কলম তৈরির ব্যবসা শুরু করবেন কিভাবে ?

বাথরুম/টয়লেট ক্লিনার-এর ব্যবসা শুরু করবেন কিভাবে?

সোলার এর ব্যবসা কি ভাবে শুরু করবেন?

আধার কার্ডের ফ্র্যাঞ্চাইজি নিয়ে লাখ টাকা উপার্জন করুন

যানবাহন দূষণ পরীক্ষা কেন্দ্রের ব্যবসা কীভাবে খুলবেন?

কম পুঁজিতে মহিলাদের জন্য সেরা ব্যবসার আইডিয়া

অনলাইন পত্রিকা ব্যবসা শুরু করুন ২০২২?

GST কি ? ব্যবসায় GST রেজিস্ট্রেশন কি করে করবেন? | What is GST?

প্যাকারস এবং মুভার্স ব্যবসা শুরু করুন ২০২২?

শেয়ার করুন -

Leave a Reply