“এখন ওরা আমাদের হাত থেকে রেহাই পাবে না” হুঙ্কার দিলেন পাকিস্থানের কোচ ম্যাথু হেডেন টিম ইন্ডিয়ার বিরুদ্ধে

  • Post author:
  • Post category:IPL
  • Post comments:0 Comments
You are currently viewing “এখন ওরা আমাদের হাত থেকে রেহাই পাবে না” হুঙ্কার দিলেন পাকিস্থানের কোচ ম্যাথু হেডেন টিম ইন্ডিয়ার বিরুদ্ধে

আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপ 2022-এর প্রথম পর্বের খেলা পরে, প্রথম সেমিফাইনালে পাকিস্থান হারিয়ে দিল নিউজিল্যান্ড কে। কিন্তু জম জমাট এই বিশ্বকাপে সমস্ত দলের কোচেদের হুঙ্কারে ক্রিকেট ময়দান যেন কাঁপছে। এই সুপার 12 পর্ব-এর পরে , গ্রুপ 1 থেকে সেমিফাইনালে উঠেছিল নিউজিল্যান্ড এবং ইংল্যান্ড এবং গ্রুপ 2 থেকে সেমিফাইনালে উঠেছিল ভারত ও পাকিস্তান ।

৯ নভেম্বর নিউজিল্যান্ড ও পাকিস্তানের ম্যাচে প্রথম সেমিফাইনাল পাকিস্তান নিউজিল্যান্ড কে হারিয়ে ফাইনালে গেছে। ১০ নভেম্বর ভারত ও ইংল্যান্ডের মধ্যে দ্বিতীয় সেমিফাইনাল ।

পাকিস্তান দলের বর্তমান ব্যাটিং কোচ ম্যাথু হেইডেন এক বড় বিবৃতি রেখেছেন, এবং তার এই বিবৃতি-এর মাধ্যমে তিনি অন্য দলদের সতর্ক করে দিয়েছেন।

অস্ট্রেলিয়ান এই প্রাক্তন ব্যাটসম্যান ক্রিকেটার পাকিস্তানের ব্যাটিং কোচ ম্যাথু হেইডেন বড় বড় বিবৃতি দিচ্ছেন, তিনি সমস্ত দলকে সতর্ক করে দিয়েছেন।

তিনি বলেছেন বিশ্বকাপে এই সময়ে কোন দলই পাকিস্তানের সঙ্গে খেলতে চাইবে না। সেইসঙ্গে ভারতীয় দলকে ও নিজের বক্তব্যের নিশানা বানিয়েছেন।

পাকিস্তান ক্রিকেট বোর্ডের মাধ্যমে হেইডেন বলেছেন –

“এই বিশ্বে বা এই টুর্নামেন্টে এমন কেউ থাকবে না যে এখনই পাকিস্তানের মুখোমুখি হতে চাইবে, একজনও নয়।”

তবে বলে রাখি পাকিস্তান অনেক টানা হেঁচড়ার পরে সেমিফাইনালে জায়গা করেছিল । পর পর দুটি ম্যাচ ভারত ও জিম্বাবুয়ের কাছে হেরে টুর্নামেন্ট থেকে প্রায় ছিটকে যাচ্ছিল।

সুপার 12 পর্বের শেষ ম্যাচে দক্ষিণ আফ্রিকা নেদারল্যান্ডস-এর কাছে 13 রানে হেরে যায়।এবং পরে পাকিস্তান বাংলাদেশ কে হারিয়ে সেমি তে পৌঁছয় ।

অস্ট্রেলিয়ান ম্যাথিউ হেইডেন তার বক্তব্যের মাধ্যমে ভারতীয় দলকে নিশানা করেছেন। তবে তিনি সরাসরি কোন দলের নাম নেননি । কিন্তু টার বক্তব্য থেকেই মনে হয়েছে তিনি টিম ইন্ডিয়ার কথাই বলছেন।

হেইডেন আরও বলেছেন – “তারা ভেবেছিল তারা আমাদের কাছ থেকে পরিত্রাণ পেয়েছে। এখন ওরা আমাদের হাত থেকে রেহাই পাবে না।”

মনে করিয়ে দিই 23 অক্টোবর, ভারত ও পাকিস্তান-এর প্রথম ম্যাচে পাকিস্তানকে ভারত হারিয়েছিল ৪ উইকেটে। বিরাট এর 82 রানের অপরাজিত ইনিংসের ভারতকে সেই ম্যাচটি 4 উইকেটে জিততে সাহাজ্য করেছিল ।

শেয়ার করুন -

Leave a Reply