ভারতীয় অধিনায়কের ফ্লপ শো অব্যাহত, প্রিয় শটে আউট হলেন, কবে রান করবেন? সবাই চিন্তিত!

  • Post author:
  • Post category:IPL
  • Post comments:0 Comments
You are currently viewing ভারতীয় অধিনায়কের ফ্লপ শো অব্যাহত, প্রিয় শটে আউট হলেন, কবে রান করবেন? সবাই চিন্তিত!

Video: ভারতীয় অধিনায়কের ফ্লপ শো অব্যাহত, প্রিয় শটে আউট হলেন, কবে রান করবেন? সবাই চিন্তিত!

আজ মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে ভারত ও জিম্বাবুয়ের মধ্যে T20 বিশ্বকাপ 2022 সুপার-12 এর শেষ ম্যাচটি খেলা ।ভারত অধিনায়ক রোহিত শর্মা এই ম্যাচে টস জিতে প্রথমে ব্যাটিং এর সিদ্ধান্ত নেন । প্রথমে ব্যাট করতে নেমে ভারতীয় দল ভালো শুরু করে , সহ অধিনায়ক কে এল রাহুল দুরন্ত ব্যাটিং করেন।

কিন্তু দলের অধিনায়ক রোহিত শর্মা আরও একবার তাড়াতাড়ি আউট হন। এই টুর্নামেন্টে এখনও রোহিত শর্মা দুরন্ত কিছু করতে পারেন নি। তিনি কেবল একটি হাফ সেঞ্চুরি করেছেন। এই ম্যাচে তিনি পুল শট খেলে চতুর্থ ওভারে নিজের উইকেট হারিয়েছেন। এই ম্যাচে তিনি মাত্র ১৩ বলে ১৫ রান করেন।

রোহিত আজ একটি রেকর্ড করেছেন, তবে সেটা ব্যাটসম্যান হিসেবে নয় তিনি টা করেছেন অধিনায়ক হিসেবে। তিনি আজ অধিনায়ক হিসাবে এক বিশেষ কৃতিত্ব অর্জন করেছেন। জিম্বাবুয়ের বিপক্ষে ম্যাচে খেলার সাথে সাথেই বিরাট কোহলি এবং মহেন্দ্র সিং ধোনির স্কিন ক্লাবে যোগ দেন রোহিত। অধিনায়ক হিসেবে এটি তার ৫০তম টি-টোয়েন্টি আন্তর্জাতিক।

তবে রোহিতের এই অফ ফর্ম ভারতীয় সমর্থক দের ভীষণ চিন্তায় ফেলেছে, তার কাছ থেকে ভারতীয় রা অনেক বড় রান চাইছে।

জিম্বাবুয়ের বিপক্ষে ম্যাচে ভারতীয় দলে এসেছে পরিবর্তন। দীনেশ কার্তিকের জায়গায় ঋষভ পান্তকে সুযোগ দিয়েছে দল। জিম্বাবুয়ে মিল্টন শুম্বা এবং লুক জংওয়ের জায়গায় ওয়েলিংটন মাসকাদজা এবং টনি মুনিওঙ্গাকে অন্তর্ভুক্ত করেছে।

তবে আজকের খেলায় ঋষভ পান্তকে ও ফেল করেছেন।

যদি আপনার এই খবর ভাল লেগে থাকে তবে facebook এ অবশ্যই লাইক দেবেন ও অন্যকে শেয়ার করবেন।

টেলিগ্রাম আইকনে ক্লিক করে আজই জয়েন হোন আমাদের টেলিগ্রাম চ্যানেলে । যদি আপনার নিজস্ব কোন মতামত থাকে তবে আপনি নিচে কমেন্ট করবেন। ডানদিকের উপরের টেলিগ্রাম আইকনে ক্লিক করে আজই জয়েন হোন আমাদের টেলিগ্রাম চ্যানেলে

শেয়ার করুন -

Leave a Reply