লোন পাচ্ছেন না – Paytm থেকে খুব সহজেই লোণ নিন তা ও বাড়িতে বসে, জেনে নিন সঠিক পদ্ধতি

You are currently viewing লোন পাচ্ছেন না – Paytm থেকে খুব সহজেই লোণ নিন তা ও বাড়িতে বসে, জেনে নিন সঠিক পদ্ধতি

ব্যবসা করার জন্য আমাদের আনেক সময় লোণের দরকার পড়ে, এছাড়া অন্যান্য নান কাজে আমাদের লোণ নিতে হয়। আজ আমরা আপনাকে এমন একটি লোন কোম্পানি সম্পর্কে বলতে যাচ্ছি যার মাধ্যমে আপনি সবচেয়ে কম সুদে ঋণ পেতে পারেন।

আপনার পেটিএম ( Paytm) এর কথা শুনে থাকবেন, এটি একটি খুব নামী কোম্পানি যার সম্পর্কে আপনারা অনেকেই শুনে থাকবেন. Paytm” হল সেই কোম্পানির নাম যা আমরা আজ আলোচনা করব। বন্ধুরা, আজ আমরা এই পোস্টে Paytm সে পার্সোনাল লোন কিভাবে দেয় তার সম্পর্কে জানব।

আপনি কাউকে টাকা পাঠাতে বা কারও কাছ থেকে টাকা নেওয়ার জন্য Paytm ব্যবহার করেন , তবে এটি ছাড়াও, আপনি এই অ্যাপটির সাহায্যে একটি পারসোনাল ঋণও নিতে পারেন।

কিভাবে Paytm পারসোনাল ঋণ প্রদান করে?

প্রথমেই আমি আপনাকে জানাতে চাই যে আপনি যদি মনে করেন Paytm আপনাকে ঋণ দেবে, তাহলে আপনি ভুল করছেন। কারণ Paytm আপনাকে ঋণ দেবে না। তবে, Paytm আপনাকে অন্যান্য কোম্পানি থেকে ঋণ পেতে সাহায্য করবে। বন্ধুরা, চিন্তা করবেন না যে আপনি কোন প্রতারণার শিকার হবেন বা আপনি কোনও সংস্থা থেকে ঋণ পাবেন না কারণ Paytm আপনাকে যে সমস্ত সংস্থাগুলি অফার করে সেগুলি খুব নির্ভরযোগ্য। এই সমস্ত সংস্থাগুলি Paytm-এর সাথে যুক্ত, এবং Paytm আপনাকে কোনও ভুল বা প্রতারণামূলক সংস্থাগুলির সাথে সম্পর্ক স্থাপন করাবেনা।

Paytm আপনাকে আশ্বস্ত করে যে আপনার ব্যক্তিগত তথ্যের সাথে কারসাজি করা হবে না এবং আপনি খুব কম সুদের হারে একটি ঋণ পাবেন। তাই, বন্ধুরা, নীচে আমরা সেই কোম্পানির নাম এবং যোগাযোগের তথ্য দিয়েছি যেটি Paytm আপনাকে লোন দেওয়ার জন্য ব্যবহার করে। ইন্টারনেটের মাধ্যমে আপনি এই কোম্পানি সম্পর্কে আরও অনেক তথ্য জানতে পারেন:

Name – Clix Finance India Private Limited

Email – hello@clix.capital

Name – Art Impact Digital Loans Private Limited

Email – help@happyness.net

Name – Hero FinCorp Limited

Email – customer.care@herofincorp.com

Paytm থেকে ঋণ নেওয়ার জন্য কী কী নথির প্রয়োজন?

  • আধার কার্ড
  • প্যান কার্ড
  • তৃতীয় নথি হল আপনার গত তিন মাস, ছয় মাস ব্যাঙ্ক স্টেটমেন্ট। ব্যাঙ্ক স্টেটমেন্ট বলতে আপনার ব্যাঙ্ক অ্যাকাউন্টে করা কোনও লেনদেন বোঝায় এবং Paytm সবকিছু দেখতে চায়। অ্যাকাউন্টটি বর্তমানে সক্রিয় আছে কি না তাও পরীক্ষা করুন। KYC প্রক্রিয়া চলাকালীন, Paytm আপনার কাছ থেকে এই সমস্ত নথি সংগ্রহ করে।

Paytm থেকে ঋণ নেওয়ার সম্পূর্ণ প্রক্রিয়া কী?

  • প্রথমে আপনার অ্যাপ স্টোর থেকে Paytm অ্যাপ ডাউনলোড করুন।
  • এর পরে আপনাকে Paytm অ্যাপে আপনার মোবাইল নম্বর লিখতে হবে।
  • আপনি প্রদত্ত মোবাইল নম্বরে একটি OTP পাবেন, সেখানে সেই OTP লিখুন।
  • এর পরে আপনাকে আপনার কেওয়াইসি সম্পূর্ণ করতে হবে।
  • এর পরে ব্যক্তিগত ঋণের বিকল্প অনুসন্ধান করুন।
  • ব্যক্তিগত ঋণের অধীনে, আপনাকে জিজ্ঞাসা করা হবে আপনার কত ঋণ প্রয়োজন।
  • ঋণের পরিমাণ দেওয়ার পরে, আপনাকে সেখানে আপনার প্রাথমিক তথ্য লিখতে হবে।
  • এর পরে সেখানে আপনার সমস্ত প্রয়োজনীয় নথি আপলোড করুন।
  • Paytm আপনাকে জিজ্ঞাসা করেছে আপনি কোথায় কাজ করেন। এর সঠিক উত্তর দিন।
  • এর পর আপনার ঠিকানা লিখতে হবে।

এর পরে Paytm আপনার ঋণের আবেদন পরবর্তী কোম্পানিতে পাঠাবে এবং সেই কোম্পানি আপনার ঋণের আবেদন পর্যালোচনা করবে।

পর্যালোচনা শেষ হওয়ার পরে, আপনি কোম্পানি থেকে একটি কল পাবেন। কলে আপনার কাছ থেকে কিছু জিনিস যাচাই করা হবে। এর পরে আপনার ঋণ অনুমোদন করা হবে। ঋণ অনুমোদিত হওয়ার পরে, ঋণের পরিমাণ আপনার ব্যাঙ্ক অ্যাকাউন্টে জমা হবে। এর পরে, আপনি আপনার ঋণের অর্থ ব্যাঙ্ক থেকে উত্তোলন করে ব্যবহার করতে পারেন।

Paytm থেকে লোন নেওয়ার সময় মনে রাখবেন আপনার সমস্ত নথি সঠিক। লোন নেওয়ার সময়, এটাও নিশ্চিত করুন যে আপনি সময়মতো লোন শোধ করবেন কারণ আপনি যদি এটি না করেন তবে আপনার CIBIL স্কোরও খারাপ হবে এবং আপনাকে অনেক সমস্যায় পড়তে হতে পারে।

যদি আমাদের এই লেখা আপনার ভাল লাগে হবে অবশ্যই Facebook এ লাইক দেবেন ও অন্যকে শেয়ার করবনে ।

উপসংহার –

ব্যবসা-বাণিজ্য , প্রকল্প সম্পর্কিত এইরকম আরও নানান খবর পেতে আমাদের ওয়েবসাইটটি ফলো করুন এবং উপরের ডানদিকের টেলিগ্রাম আইকনে ক্লিক করে আজই জয়েন হোন আমাদের টেলিগ্রাম চ্যানেলে । যদি আপনার নিজস্ব কোন মতামত থাকে তবে আপনি নিচে কমেন্ট করবেন।

এইরকম আরও নানান নিত্যনতুন ব্যবসা-বাণিজ্য মূলক আইডিয়া পেতে আমাদের ওয়েবসাইটটি ফলো করুন এবং ডানদিকের উপরের টেলিগ্রাম আইকনে ক্লিক করে আজই জয়েন হোন আমাদের টেলিগ্রাম চ্যানেলে

শেয়ার করুন -

Leave a Reply