Cricket, T20 World Cup: শেষ গ্রুপ ম্যাচে বড় পরিবর্তন করতে পারে রোহিত শর্মা, জানুন টিম ইন্ডিয়ার সম্ভাব্য প্রথম একাদশ

  • Post author:
  • Post category:IPL
  • Post comments:0 Comments
You are currently viewing Cricket, T20 World Cup: শেষ গ্রুপ ম্যাচে বড় পরিবর্তন করতে পারে রোহিত শর্মা, জানুন টিম ইন্ডিয়ার সম্ভাব্য প্রথম একাদশ

Cricket, T20 World Cup: শেষ গ্রুপ ম্যাচে বড় পরিবর্তন করতে পারে রোহিত শর্মা, জানুন টিম ইন্ডিয়ার সম্ভাব্য প্রথম একাদশ

টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২২ এর সবচেয়ে গুরুত্বপূর্ণ খেলা গুলি কালকে হবে, আগামীকাল অর্থাৎ ৬ অক্টোবর টুর্নামেন্টের সুপার-১২ এর শেষ ৩টি ম্যাচ হবে। গ্রুপ 2-এর দলগুলো এই ম্যাচগুলি খেলবে।

আগামীকাল রবিবার টি-টোয়েন্টি বিশ্বকাপে প্রথমবার ভারত ও জিম্বাবুয়ের সঙ্গে খেলবে।

এই বিশ্বকাপে ভারতের যাত্রা দুর্দান্ত , কেবল আফ্রিকা ম্যাচ ছাড়া আর কোন ম্যাচ তারা হারে নি। বর্তমানে ভারতীয় দলও 6 পয়েন্ট পেয়েছে এবং গ্রুপ-2 প্রথম স্থানে আছে। তবে রবি ম্যাচের পরই বলা জেতে পারে ভারত সেমিফাইনালে খেলবে কিনা।

রোহিত কি Wining Combination পরিবর্তন করবেন ?

ঐতিহাসিক মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে রবিবারের ম্যাচটি খেলা হবে, টিম ইন্ডিয়ার প্লেয়িং ইলেভেনে যদিও এই ম্যাচে খুব একটা পরিবর্তনের সম্ভাবনা নেই। কিন্তু বিতর্ক একটাই উইকেট কিপার হিসাবে কে খেলবেন ঋষভ পন্ত না দীনেশ কার্তিক।

ঋষভ পন্ত না দীনেশ কার্তিক।

ভারতের অভিজ্ঞ উইকেটরক্ষক দিনেশ কার্তিক-এর ফর্ম নিয়ে সবাই চিন্তিত। এই বিশ্বকাপে কোন ম্যাচেই তিনি ভাল খেলতে পারেন নি। অন্যদিকে, কার্তিকের পরিবর্তে জিম্বাবুয়ের বিপক্ষে পন্তকে প্লেয়িং ইলেভেনে অন্তর্ভুক্ত করা উচিত বলে আলোচনা হচ্ছে টিম ম্যানেজমেন্টের।

কার্তিক একেবারেই ফর্মে নেই

এই বিশ্বকাপে দীনেশ কার্তিক এখন পর্যন্ত সংগ্রহ 1, 6 এবং 7 রান । দরকারি সময়েও তিনি আউট হয়ে দলকে ভুগিয়েছেন। অন্যদিকে, একাদশে ফেরার জন্য তুমুল অনুশীলন করছেন ঋষভ পন্ত। বাংলাদেশের বিপক্ষে ম্যাচে কার্তিক ইনজুরিতে পড়লে ১৬ ওভারের পর মাঠে উইকেটকিপিংয়ের দায়িত্ব পন্ত-এর উপরই ছিল।

প্রথম একাদল এরকম হতে পারে

রোহিত শর্মা (অধিনায়ক), কেএল রাহুল (সহ-অধিনায়ক), বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, ঋষভ পান্ত/দিনেশ কার্তিক (উইকেটরক্ষক), হার্দিক পান্ড্য, অক্ষর প্যাটেল, রবিচন্দ্রন অশ্বিন, ভুবনেশ্বর কুমার, মহম্মদ শামি, আরশদীপ সিং

যদি আপনার এই খবর ভাল লেগে থাকে তবে facebook এ অবশ্যই লাইক দেবেন ও অন্যকে শেয়ার করবেন।

টেলিগ্রাম আইকনে ক্লিক করে আজই জয়েন হোন আমাদের টেলিগ্রাম চ্যানেলে । যদি আপনার নিজস্ব কোন মতামত থাকে তবে আপনি নিচে কমেন্ট করবেন। ডানদিকের উপরের টেলিগ্রাম আইকনে ক্লিক করে আজই জয়েন হোন আমাদের টেলিগ্রাম চ্যানেলে

শেয়ার করুন -

Leave a Reply