হাইকোর্টে ছুটলেন ধোনি, IPS-এর বিরুদ্ধে পিটিশন করতে, জেনে ব্যাপার টা কি ?

  • Post author:
  • Post category:IPL
  • Post comments:0 Comments
You are currently viewing হাইকোর্টে ছুটলেন ধোনি, IPS-এর বিরুদ্ধে পিটিশন করতে,  জেনে ব্যাপার টা কি ?

ভারতের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি আইপিএস অফিসারের বিরুদ্ধে মাদ্রাজ হাইকোর্টের দ্বারস্থ হয়েছেন । আইপিএস সম্পাথ কুমারের বিরুদ্ধে তিনি পিটিশন দায়ের করেছেন। এখন চলুন আসল ব্যাপারটা কি টা জেনে নেওয়া যাক । কেন হাইকোর্টে যেতে হল ধোনিকে , কী এমন হল।

আসলে এই ঘত্নার সুত্রপাত 2013 সালে। ওই বছর আইপিএল-এর ক্ষেত্রে স্পট ফিক্সিং এবং বাজি সংক্রান্ত বিষয়টি প্রকাশ্যে আসে। সম্পদ কুমার এই মামলার নেতৃত্ব দিয়েছিলেন , এবং তিনি মহেন্দ্র সিং ধোনিকে নিয়েও অনেক মন্তব্য করেছিলেন।

মহেন্দ্র সিং ধোনি এই মন্তব্যের পর ভীষণ বিরক্ত হয়েছিলেন, এবং তিনি বলেছিলেন যে আইপিএস অফিসার সম্পাথ কুমার আমার উপর স্পট ফিক্সিং করে আমার ভাবমূর্তি নষ্ট করার চেষ্টা করছেন। তিনি আরো বলেছিলেন, আমার বিরুদ্ধে মিথ্যা সংবাদ ও মিথ্যা বক্তব্য দিচ্ছেন সম্পাথ কুমার।

এর পর মহেন্দ্র সিং ধোনি 2014 সালে তৎকালীন পুলিশ মহাপরিদর্শক সম্পত কুমারকে ম্যাচ-ফিক্সিং এবং স্পট-ফিক্সিং-এ তার বিরুধে বিবৃতি দেওয়া থেকে বিরত রাখতে একটি দেওয়ানী মামলা দায়ের করেছিলেন। তিনি আদালতকে 100 কোটি টাকা ক্ষতিপূরণ দেওয়ার অনুরোধ করেছিলেন আদালত কে।

আদালত 18 মার্চ, 2014-এ ধোনির বিরুদ্ধে কোনও বিবৃতি দেওয়া থেকে সম্পত কুমারকে নিষেধ করে একটি অন্তর্বর্তী আদেশ দিয়েছিল। তা সত্ত্বেও, সম্পাথ কুমার সুপ্রিম কোর্টে একটি হলফনামা দাখিল করেছেন বলে জানা গেছে যে তিনি বিচার বিভাগ এবং তার বিরুদ্ধে রাষ্ট্রের প্রতিনিধিত্বকারী সিনিয়র আইনজীবীর বিরুদ্ধে অবমাননাকর মন্তব্য করেছেন।

আমরা আপনাকে বলি যে মহেন্দ্র সিং ধোনি 2020 সালে ভারতীয় ক্রিকেট থেকে অবসর নিয়েছিলেন। ধোনি তার অধিনায়কত্বে ভারতের হয়ে দুবার বিশ্বকাপ জিতেছেন। IPL 2023-এ CSK-এর হয়ে খেলতে দেখা যাবে ধোনিকে।

যদি আপনার এই খবর ভাল লেগে থাকে তবে facebook এ অবশ্যই লাইক দেবেন ও অন্যকে শেয়ার করবেন।

টেলিগ্রাম আইকনে ক্লিক করে আজই জয়েন হোন আমাদের টেলিগ্রাম চ্যানেলে । যদি আপনার নিজস্ব কোন মতামত থাকে তবে আপনি নিচে কমেন্ট করবেন। ডানদিকের উপরের টেলিগ্রাম আইকনে ক্লিক করে আজই জয়েন হোন আমাদের টেলিগ্রাম চ্যানেলে

শেয়ার করুন -

Leave a Reply